Logo
Logo
×

রাজধানী

পল্লবীতে শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে সাংবাদিককে হুমকি 

Icon

মিরপুর (ঢাকা) প্রতিনিধি 

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ১২:৫৫ পিএম

পল্লবীতে শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে সাংবাদিককে হুমকি 

ফাইল ছবি

রাজধানীর মিরপুরে শীর্ষ সন্ত্রাসী সাহাদাত বাহিনীর সদস্য পরিচয়ে অজ্ঞাত এক ব্যক্তি প্রান্ত পারভেজ নামে বাংলা টিভির এক সাংবাদিককে হুমকি দিয়েছেন   বলে অভিযোগ পাওয়া গেছে। 

ঘটনায় রোববার ভুক্তভোগী সাংবাদিক রাজধানীর পল্লবী থানায় একটি জিডি করেছেন। এর আগে গত ২৮ জুন মিরপুর ১১ নম্বর সবুজ বাংলায় ঘটনাটি ঘটে।

মামলার জিডি সূত্রে জানা গেছে, গত ২৮ জুন সন্ধ্যায় সাংবাদিক প্রান্ত বাসায়  থাকাকালে তার মোবাইলে অপরিচিত একটি বিদেশি নাম্বার থেকে ফোন আসে। ফোনের অপর প্রান্তে থেকে নিজেকে শীর্ষ সন্ত্রাসী সাহাদাত বাহিনীর প্রধান সাহাদাতের ছোট ভাই বলে পরিচয় দেন অজ্ঞাত এক ব্যক্তি। পরে ওই ব্যক্তি প্রান্ত পারভেজকে হুমকি দিয়ে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভয়ভীতি দেখান। এক সপ্তাহের মধ্যে মামলা তুলে না নিলে বিশাল ক্ষতি করার হুমকিও দেন। পরে তিনি মামলা তুলতে রাজি না হওয়ায় গত শনিবার শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে দেওয়া ওই ব্যক্তি ১২ ঘণ্টার মধ্যে মামলা তুলে নেওয়ার আলটিমেটাম দেন।  তা না হলে ২  ছেলে-মেয়েকে স্কুল যাওয়ার পথে গুম করা হবে বলে হুমকি দেন ওই ব্যক্তি।  

এ বিষয়ে ভুক্তভোগী প্রান্ত পারভেজ বলেন, মামলার আসামিরা যেকোনো সময় সন্ত্রাসী সাহাদৎ বাহিনীর সদস্যদের মাধ্যমে আমার স্ত্রীসহ ছেলে-মেয়েদের বড় ধরনের ক্ষতি করিতে পারেন। এ জন্য আমি জিডি করেছি।  

এ বিষয়ে জিডির তদন্তকারী কর্মকর্তা পল্লবী থানার এস আই আব্দুল আজাদ বলেন, এ ঘটনায় জিডি হয়েছে। তদন্ত চলছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম